৫৪৪ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজা উদ্ধার :  গ্রেফতার-৪

দৌলতপুর থানা পুলিশের বিশেষ অভিযান

শরীফুল ইসলাম ॥ কুষ্টিয়ার দৌলতপুর থানা পুলিশের পৃথক অভিযানে ৫৪৪ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। এ ঘটনায় গ্রেফতার হয়েছে ৪জন মাদক ব্যবসায়। গতকাল মঙ্গলবার সকাল ও ভোরে উপজেলার খলিশাকুন্ডি, ভাগজোত ও হোসেনাবাদ এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

দৌলতপুর থানা পুলিশ সূত্র জানায়, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমানের নির্দেশে দৌলতপুর থানা পুলিশ গতকাল সকাল ৯টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের খলিশাকুন্ডি এলাকার কাতলামারী পশুহাটের নিকট অভিযান চালিয়ে ৫০০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আবু সাইদ (২০) ও রজব আলী (২৪) কে গ্রেফতার করে। এরা পাশর্^বতী মেহেরপুর জেলার গাংনী উপজেলার (তেতুলবাড়িয়া-করমদি) মথুরাপুর গ্রামের মৃত ইব্রাহিম শেখ ও চান শেখের ছেলে। তিন চাকার আলমসাধুতে পাটখড়ি বোঝাই করে অভিনব কায়দায় এরা মাদক পাচার করছিল।

অপরদিকে গতকাল ভোর সোয়া ৫টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত তালতলা এলাকার মুনছুর মন্ডলের ছেলে মাদক ব্যবসায়ী নজিবুল মন্ডলের (৩৬) বাড়িতে অভিযান চালিয়ে ৪৪ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করে পুলিশ। ছাড়াও উপজেলার হোসেনাবাদ মাদ্রাসাপাড়া এলাকায় গতকাল সকাল সোয়া ৯টার দিকে অভিযান চালিয়ে ১কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী কাকন মন্ডল (২৬) কে গ্রেফতার করে পুলিশ। সে সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামের মিল্ট মন্ডলের ছেলে। দৌলতপুর থানা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা হলে তাদের আদালতে সোপর্দ করা হয়।

আরো খবর...