সৃজিতের লেখা গান ঢাকায় বসে গাইলেন মিথিলা!

বিনোদন বাজার ॥ সৃজিত ও মিথিলা দুইজন আছেন দুই দেশে। করোনা থেকে নিরাপদ থাকতে বাসাতেই সময় কাটাচ্ছেন তারা। ভিডিও কলের মাধ্যম্যে চলছে তাদের খুনসুটি।  করোনা ঠেকাতে আপাতত ভিসা বন্ধ থাকায় আনুষ্ঠানিক বিয়ের পর থেকে একে অপরের থেকে আলাদাই থাকতে হচ্ছে সৃজিত-মিথিলাকে। সৃজিত রয়েছেন কলকাতায়। আর মিথিলা তাঁর ঢাকার বাড়িতে। করোনার প্রকোপে কাছে আসার উপায় নেই।

হোম কোয়ারেইন্টাইনে মেয়েকে নিয়ে সময় কাটছে মিথিলার।

আরি এই সময়ে সৃজিতের লেখা গানে ঘরে বসে নিজের গিটারের ছোয়ায় কণ্ঠ দিয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা। ভিডিওটি সামাজিক মাধ্যমে আসতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

‘সকালের আলো মেখে চার চাকা পায়ে, কবে দূর, যাবে আবার! বৃষ্টিতে ভেজা চোখে রেলিং তাকায়, খুঁজে সুর, পাবে আবার ! সেই হারানো চড়–ুইয়ের ডাক, বলে যে গেছে সে চলে যাক!” গানটি মৈনাক ভৌমিকের ‘মাছ মিষ্টি অ্যান্ড মোর’-এর জন্য লিখেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। নীল দত্তের সুরে গানটি গেয়েছিলেন সোমলতা আচার্য। এবার এই গানই গাইলেন সৃজিতের স্ত্রী মিথিলার।

নিজের লেখা এই গানটি স্ত্রীর গলায় শুনে আবেগতাড়িত সৃজিত মুখোপাধ্যায়ও এটিকে নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন।

প্রসঙ্গত, অনেকেই হয়তবা জানেন না সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী এবং সঙ্গীতশিল্পী। এর আগে মিথিলা নিজেও বেশকিছু গানের লিরিক্স লিখেছেন।

আরো খবর...