সিনেমার জন্য নিজেকে তৈরী করছেন রোমানা স্বর্ণা

বিনোদন বাজার \ নাটক, টেলিফিল্ম, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও বিজ্ঞাপন নিয়ে ব্য¯Í সময় পার করছেন রোমানা স্বর্ণা। স¤প্রতি ‘কেএনবি ফিডের’ নতুন একটি বিজ্ঞাপনচিত্রের কাজ শেষ করেছেন।

গত বছরের শেষের দিকে দুটো স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করেন রোমানা স্বর্ণা। মাবরূর রশিদ বান্নাহ পরিচালিত ‘পয়েন্ট অব ভিউ’ এবং এস এম মনিরের ‘পুরুষ পতিতা’।

‘পয়েন্ট অব ভিউ’ স্বল্পদৈর্ঘ্যে অসম প্রেম দেখানো হয়েছে। প্রেমের মাধ্যমে সামাজিক প্রতিবন্ধকতা জয় করা সম্ভব এমন বক্তব্য উঠে এসেছে স্বল্পদৈর্ঘ্যে। বিগবি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে গত বছরের ২৭ ডিসেম্বর ‘পয়েন্ট অব ভিউ’ অবমুক্ত করা হয়। অন্যদিকে ‘পুরুষ পতিতা’ স্বল্পদৈর্ঘ্যে তুলে ধরা হয়েছে সমাজের একটি অন্ধকার দিক। ছেলেরাও যে পতিতাবৃত্তিতে লিপ্ত হয়ে পড়ে এবং জীবন ঝুঁকিতে ফেলে দেয় সে চিত্র দেখা যায় এ স্বল্পদৈর্ঘ্যে। এফএইচ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে স্বল্পদৈর্ঘ্যটি প্রকাশ করা হয় গত বছরের ১৪ নভেম্বর। রোমানা স্বর্ণা বর্তমানে কয়েকটি ধারাবাহিক ও খন্ড নাটকে অভিনয় নিয়ে ব্য¯Í আছেন। কয়েকটি ওয়েব সিরিজেও দেখা যাবে তাকে। এছাড়াও গত শনিবার থেকে শুরু হয়েছে রোমানা স্বর্ণার নতুন ধারাবাহিক ‘ইষ্টিকুটুম’। একুশে টেলিভিশনে শনি থেকে সোম প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটে প্রচারিত হবে।ধারাবাহিক নাটকটিতে আরো অভিনয় করেছেন তৌকির আহমেদ, নাজিরা মৌ, হুমায়রা হিমু, ডা: এজাজ, প্রাণ রায় প্রমুখ।

বর্তমানে অভিনয় নিয়ে ব্য¯Í সময় পার করছেন রোমানা স্বর্ণা। তবে এত সব ব্য¯Íতার মাঝেও নিজেকে তৈরী করছেন সিনেমার জন্য।

সিনেমায় অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, যেহেতু ভালো গল্পে, চরিত্রে টেলিভিশন নাটক, স্বল্পদৈর্ঘ্যতে অভিনয় করছি, তাই যেনোতেনো সিনেমায় কাজ করে দর্শকদের ভালোবাসা থেকে বঞ্চিত হতে চাই না। সিনেমায় কাজ করার জন্য নিজেকে তৈরী করছি। ভালো স্ক্রিপ্ট পেলে কাজ করবো।

আরো খবর...