শ্রদ্ধার ফিটনেস রহস্য

বিনোদন বাজার \ গতকাল ২৩ জানুয়ারি মুক্তি পেয়েছে শ্রদ্ধা কাপুর ও বরুন ধাওয়ান অভিনীত ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’। স¤প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে এই সিনেমার ট্রেলার ও গান। আর এই ট্রেলার ও গানের ভিডিওতে ইতোমধ্যেই নজর কেড়েছেন শ্রদ্ধা কাপুর। ভক্তরাও উন্মুখ হয়ে আছেন কী তার ফিটনেস রহস্য! স¤প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে এই অভিনেত্রীর শরীরচর্চার একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, নিজেকে ফিট রাখতে কীভাবে শরীরচর্চা করছেন শ্রদ্ধা।

স¤প্রতি একটি সাক্ষাৎকারেও তিনি জানিয়েছিলেন, নিয়মিত শরীরচর্চার পাশাপাশি ডাম্বেল নিয়ে বেশকিছু শারীরিক কসরতও করেছেন তিনি। তবে শুধু শরীরচর্চাই নয়, মাঝেমধ্যেই ঘরে নিজেরে বন্ধ রেখে ঘণ্টার পর ঘণ্টা নাচও করে গিয়েছেন, যতক্ষণ শরীর জবাব না দিয়ে দিয়েছে। তবে শুধু শরীরচর্চায় নয়, নিজেকে ফিট রাখতে শ্রদ্ধা কাপুর খাবারও খান নিয়ম মেনে।

শ্রদ্ধার ডায়েটে থাকে বাড়ির তৈরি খাবার। শ্রদ্ধার বাবা একজন পাঞ্জাবি। একই সঙ্গে মহারাষ্ট্রের, তাই শ্রদ্ধা কিন্তু দুই রাজ্যেরই খাবার পছন্দ করেন। শ্রদ্ধার পছন্দের খাবার মাছ ভাজা, জিলাপি, কাঁচা আম। প্রাতঃরাশে শ্রদ্ধার পছন্দ ডিম কিংবা পোহা। মধ্যাহ্নভোজে শ্রদ্ধার পছন্দ ডাল, রুটি ও সবুজ সবজি। রাতের খাবারে থাকে গ্রিল করা মাছ কিংবা চিকেন, ১ পিস ব্রাউন ব্রেড কিংবা অল্প ব্রাউন রাইস।

আরো খবর...