শিলাইদহে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও মা সমাবেশ

কুমারখালী প্রতিনিধি : প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন, ঝড়ে পড়া রোধ ও শতভাগ উপস্থিতি নিশ্চিতকরণে বিদ্যোৎসাহী সমাজকর্মী ও শিলাইদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ্উদ্দিন খান তারেকের নিজস্ব অর্থায়ণে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুর ১২টায় শিলাইদহ ইউনিয়নের কোমড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যোৎসাহী সমাজকর্মী ও শিলাইদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ্উদ্দিন খান তারেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা ও মা সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার মো. জালাল উদ্দিন, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মমতাজ পারভীন, কোমড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি হাজী কাইয়ুম উদ্দিন, শিলাইদহ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুস সাত্তার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান। এ ছাড়াও কৃতি শিক্ষার্থীদের মায়েদের মধ্যথেকে বক্তব্য রাখেন, আফরোজা খাতুন ও কৃতি শিক্ষার্থী আয়সা সিদ্দিকা। এ সময় উপস্থিত ছিলেন, কুমারখালী সরকারি কলেজের প্রভাষক মাসুদ রানা, শিলাইদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

মা সমাবেশ শেষে শিলাইদহ ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের হাতে ফুলসহ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন সাংসদ সহ অতিথিবৃন্দ।

 

আরো খবর...