শাবানার শারীরিক অবস্থার উন্নতি

বিনোদন বাজার \ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী শাবানা আজমির শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল। তবে এখনো আইসিইউতেই রাখা হয়েছে তাকে। চিকিৎসকরা জানিয়েছেন, ভয়ের কোনও কারণ নেই। তার সম¯Í রিপোর্ট পজেটিভ বলে জানান অভিনেত্রীর স্বামী গীতিকার জাভেদ আখতার।

ভারতীয় একাধিক গণমাধ্যমকে প্রযোজক বনি কাপুর জানান, শাবানা এখন ঠিক আছেন। অসুস্থতা অনেকটাই কাটিয়ে উঠেছেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই কথা বলছেন, সবাইকে চিনতেও পারছেন। শরীরের ভিতরে আর কোনও ক্ষত নেই তার। তাই আশঙ্কারও কোনও কারণ নেই। তবে এখনও তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। একই কথা বলেছেন অভিনেতা সতীশ কৌশিকও।

এদিকে শাবানা আজমির গাড়িচালক কমলেশ কামাথকে শমন পাঠিয়েছে পুলিশ। এক্সপ্রেসওয়েতে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে রবিবারই এফআইআর দায়ের হয়েছিল শাবানা আজমির চালকের বিরুদ্ধে।

কোলাপুর থানা সূত্রে জানা গেছে, থানায় অভিযোগ দায়ের করেন ক্ষতিগ্র¯Í ট্রাকটির চালক রাজেশ শিন্ডে। এফআইআরের কপিতে উল্লেখ ছিল, অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়েই ঘটে দুর্ঘটনা। বেপরোয়া গতির জন্য পুণে-মুম্বাই এক্সপ্রেসওয়েতে একটি চলন্ত ট্রাককে ধাক্কা দিয়েছে শাবানা আজমির গাড়ি। তদন্তে নেমে গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। তবে দুর্ঘটনায় তিনিও জখম হওয়ায় তা করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ। কিন্তু রবিবার চালকের বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ায় সোমবার কামাথকে তলব করা হয়েছে।

আরো খবর...