লকডাউনে মা হবেন প্রিয়াঙ্কা চোপড়া!

বিনোদন বাজার ॥ সারা বিশ্বজুড়ে করোনার আতঙ্ক। তবে লকডাউনে সুপার স্টাররা একেক ভাবে সাজিয়ে নিয়েছেন নিজেদের সময়। আর প্রিয়াঙ্কা-নিক বরাবরের মতোই দিচ্ছে নতুন নতুন বার্তা।

নিক জোনাসের সঙ্গে ২০১৮ এর ১ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর থেকে নিকের পরিবারের সদস্যদের সঙ্গে জমিয়ে সংসার করছেন প্রিয়াঙ্কা। তবে প্রিয়াঙ্কা কবে মা হবেন? কবে নিকের সঙ্গে তাঁর এই সংসারটা আরো একটু নতুন করে শুরু করবেন? একথা জানার কৌতুহল রয়েছে বহু মানুষের মধ্যেই। সম্প্রতি, এবিষয়ে মুখ খুলেছেন পিগি চপস।

‘টটলার’ বলে একটি বিখ্যাত ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক ঘরণীকে প্রশ্ন করা হয়, তিনি নিকের সঙ্গে নিজের সংসারটা আরেকটু গুছিয়ে নেওয়ার কথা কি ভাবছেন? উত্তরে প্রিয়াঙ্কা বলেন, এই মুহূর্তে, মানে এই বছরটা আমার টাইট শিডিউল। প্রচুর কাজে প্রতিশ্রুতি দেওয়া রয়েছে। সেই কাজগুলি শেষ করতে হবে।

প্রিয়াঙ্কা চোপড়া বলেন, পরিবারও আমার কাছে ভীষণ গুরুত্বপূর্ণ, আর এটা আমার কাছে সব সময়ই গুরুত্বপূর্ণ ছিল। পরিবার এমন একটি জিনিস, যেটা আমি সব সময়ই চেয়েছিলাম। আশা রাখছি, ঈশ্বর যখন চাইবেন, তখনই সুখবর আসবে।

২০১৮র ১ ও ১ ডিসেম্বর হিন্দু ও খ্রিস্টান রীতিতে যোধপুরের উমেদ ভবনে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক। দিল্লি ও মুম্বাইতে ঘটা করে রিসেপশন পার্টিও দেন প্রিয়াঙ্কা-নিক। বর্তমানে প্রিয়াঙ্কা চোপড়ার বয়স ৩৭ বছর, আর নিক জোনাসের বয়স ২৭ বছর।

আরো খবর...