যুক্তরাজ্যের পার্লামেন্ট ভবনে  রুনা লায়লার অ্যালবাম

বিনোদন বাজার ॥ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লা গত ডিসেম্বরে প্রকাশ করেছিলেন ‘লিজেন্ডস ফরএভার’। বাকি ছিল শুধু আয়োজন করে এই অ্যালবামের প্রকাশনা। এবার তাও হয়ে গেল। উপমহাদেশের বিখ্যাত শিল্পীদের নিয়ে তৈরি করা অ্যালবাম ‘লিজেন্ডস ফরএভার’-এর প্রকাশনা আয়োজন হয় যুক্তরাজ্যের পার্লামেন্ট দ্য হাউস অব লর্ডসে।

গত ১১ মার্চ অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় গজলশিল্পী অনুপ জালোটা, যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনীম, হাউস অব কমন্সের এমপি সীমা মালহোত্রাসহ অনেকে।

রুনা লায়লার সুর করা ‘লিজেন্ডস ফরএভার’ অ্যালবামে গান গেয়েছেন আশা ভোঁসলে, রাহাত ফতেহ আলী খান, হরিহরণ, আদনান সামি ও রুনা লায়লা নিজে। গানের কথা লিখেছেন মনিরুজ্জামান মনির ও কবির বকুল। সংগীতায়োজনে ছিলেন রাজা কাশ্যপ। নিজের সুরে প্রথম অ্যালবামের মোড়ক উন্মোচন যুক্তরাজ্যের পার্লামেন্ট ভবনে হওয়ায় দিনটিকে স্মরণীয় দিন মনে করছেন রুনা।

তিনি জানান, প্রথমবার কোনো গানের অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠান হয়েছে দ্য হাউস অব লর্ডসে। এটি সত্যি আমার জীবনের স্মরণীয় একটি দিন, অসাধারণ মুহূর্তও।

উল্লেখ্য, গত বছর ১৩ ডিসেম্বর সিটি ব্যাংকের এমএক্স কার্ডের প্রযোজনায় প্রকাশিত হয় ‘রুনা লায়লা ফিচারিং লিজেন্ডস ফরএভার’ শিরোনামে পাঁচটি গানের ভিডিও। এরপর যুক্তরাজ্যে হলো এই প্রকাশনা উৎসব।

আরো খবর...