মোদিকে ‘কপি’ করে হাসির খোরাক উর্বশী

বিনোদন বাজার \ ফের খবরের শিরোনামে বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা। তবে এবার ‘কপি-পেস্ট’ করার অভিযোগে হাসির খোরাক হতে হল তাকে। শাবানা আজমির দুর্ঘটনা নিয়ে টুইট করতে গিয়ে নেটিজেনদের ট্রোলের স্বীকার হতে হন উর্বশী।

শনিবার বিকেল ৩টা দিকে দুর্ঘটনায় মাথার পিছনে চোট লাগে শাবানা আজমির। আহত অবস্থায় তার ছবিও শেয়ার হয় সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যমে। দুর্ঘটনার পর গোটা দেশ থেকে তার আরোগ্য কামনা করা হয়। সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট হতে থাকে তার জন্য। শনিবারই টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। অভিনেত্রীর দ্রæত আরোগ্য কামনা করেন প্রধানমন্ত্রী।

শনিবার প্রধানমন্ত্রী টুইটটি করেন রাত ৮টা দিকে। তার টুইটের সেই বয়ানই হুবহু টুইট করেন অভিনেত্রী উর্বশী রাউটেলা। প্রধানমন্ত্রীর টুইয়ের প্রায় পাঁচ ঘণ্টা পর রাত্রি একটা ১৭ মিনিটে একই বয়ানের পোস্ট দেন উর্বশী। প্রধানমন্ত্রী এবং উর্বশীর টুইটে কমা, দাঁড়িরও পার্থক্য নেই।

বিষয়টি নজরে আসতেই মাঠে নেমে পড়েন নেটিজেনরা। একের পর এক কমেন্ট পড়তে থাকে উর্বশীর পোস্টে। সেখানে ‘কপি-পেস্ট’ করার অভিযোগ কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

এক টুইটার ইউজার লিখেছেন, কপি না করে আপনি প্রধানমন্ত্রীর পোস্টটি রিটুইট করতে পারতেন। গোটা বিষয়টি নিয়ে উর্বশী রাউটেলার কোনও বয়ান পাওয়া যায়নি।

আরো খবর...