মেয়েকে নিয়ে ট্রলের কড়া জবাব দিলেন কাজল

বিনোদন বাজার ॥ কখনো পোষাক নিয়ে আবার কখনো গায়ের রং নিয়ে ট্রলের শিকার হতে হয়েছে বলিউডের তারকা দম্পতি অজয় দেবগন ও কাজলের মেয়ে নাইসাকে। সম্প্রতি নাইসাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল করা হয়। আর এসব ট্রলের কড়া জবাব দিলেন নাইসার মা বলিউড অভিনেত্রী কাজল।

সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে কাজল বলেন, এক কথায় ভয়াবহ। বাবা-মা হিসেবে আপনি সব সময় আপনার সন্তানকে রক্ষা করতে চাইবেন। তার সঙ্গেই যদি এমনি কিছু ঘটে তা হলে তা একজন মায়ের জন্য খুবই কষ্টের।

গত বছর মে মাসে অজয় দেবগণের বাবা বীরু দেবগণ মারা যান। তার মৃত্যুর ঠিক পরদিন নাইসার পার্লারে যাওয়ার একটি ছবি রাতারাতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

সেই প্রসঙ্গে কাজল বলেন, ছোট থেকেই ছেলে মেয়েদের বোঝানো উচিত সামাজিক যোগাযোগ মাধ্যম সমাজের একটি সামান্য অংশ মাত্র যা এড়িয়ে চলাই ভালো। ছেলেকে বলেছি মেয়েদের সম্মান করতে। মেয়েকেও বলেছি আত্মসম্মান সবচেয়ে বড়।

শুধু কাজলই নন, কিছু দিন আগে মেয়ের পাশে দাঁড়িয়েছিলেন বাবা অজয় দেবগণও। তিনি বলেছিলেন, প্রত্যকের ব্যক্তিগত জীবন রয়েছে। বাইরে থেকে দেখে কাউকে বিচার করা সহজ। আদপে কয়জনের সত্যিটা জানার ইচ্ছে রয়েছে? সূত্র: আনন্দবাজার পত্রিকা

আরো খবর...