ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ হয়েছে তাহসানের নতুন গান

বিনোদন বাজার ॥ এখন অভিনয়েই বেশি ব্যস্ত সময় কাটান গায়ক তাহসান। তবে মাঝে মধ্যে নতুন গান প্রকাশ করতেও দেখা যায় তাকে। অভিনয়ে ব্যস্ততার মাঝেই এবার নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। তবে এটি একক নয়, যৌথ গান। গানটির শিরোনাম ‘স্মৃতির ফানুস’।

লিমনের সঙ্গে গানটি যৌথভাবে লিখেছেন তাহসান। এছাড়া গানটির সুর ও কম্পোজিশনও তার করা। এতে তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সুস্মিতা আনিস। ভালোবাসা দিবস উপলক্ষে সম্প্রতি গানটি ভিডিওসহ প্রকাশ হয়েছে। এ প্রসঙ্গে তাহসান বলেন, ‘আমার প্রকাশিত বেশিরভাগ গানই একক। তবে দীর্ঘ সময় পর যৌথ গানে কণ্ঠ দিয়েছি। গানটি এরই মধ্যে প্রকাশও হয়েছে। দর্শক শ্রোতাদের কাছ থেকে ভালো সাড়া পাওয়া যাচ্ছে।

একটি গান প্রকাশের সঙ্গে সঙ্গেই জনপ্রিয়তা পায় না। এ গানটিও জনপ্রিয় হবে বলে মনে করছি।’ অন্যদিকে এবারের ভালোবাসা দিবসের একাধিক নাটক ও টেলিফিল্মে দেখা যাবে তাহসানকে। এছাড়া মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘নো ল্যান্ডস ম্যান’ নামের একটি ছবিতেও অভিনয় করছেন তিনি।

এটির বেশিরভাগ অংশের শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে। এ ছবি প্রসঙ্গে তাহসান বলেন, ‘প্রথমবার ফারুকী ভাইয়ের পরিচালনায় ছবিতে অভিনয় করছি। এখানে আমাকে বেশ গুরুত্ব দেয়া হয়েছে। এ ছবির চরিত্রের সঙ্গে মানিয়ে নেয়ার জন্য আমাকে গেটআপে পরিবর্তন আনতে হয়েছিল। আশা করছি, এতে আমাকে দর্শকরা নতুনরূপে দেখতে পাবেন।’ প্রসঙ্গত গত বছর মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘যদি একদিন’ নামে তার অভিনীত ছবি মুক্তি পেয়েছিল।

আরো খবর...