ব্যবসা নয় সেবার মানসিকতা নিয়ে সব গ্রাহকদের কাছে পৌছে দিবে হবে ওমেরা এলপিজি

কুষ্টিয়ায় রিটেইলার সম্মেলনে জিএম লিয়াকত আলী

নিজ সংবাদ ॥ ‘ওমেরার সাথে আগামীর পথে’ এই শ্লোগানে কুষ্টিয়ায় অনুষ্ঠিত হলো ওমেরা রিটেইলার সম্মেলন। গতকাল সোমবার কুষ্টিয়া রাইফেল ক্লাব অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডএর জেনারেল ম্যানেজার (সেফটি) লিয়াকত আলী। এইচ আর এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী হাবিবুর রহমান তাজু’র সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড খুলনা ডিভিশনের এরিয়া ইনচার্জ শরীফুল ইসলাম, কুষ্টিয়া দোকান মালিক সমিতির সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, ওমেরা পেট্রোলিয়ামের টেরিটোরি অফিসার শাহিনুর রহমান সুমন। জমকালো আয়োজনে অনুষ্ঠিত রিটেইলার সম্মেলনে প্রধান অতিথি লিয়াকত আলী উপস্থিত জেলার রিটেইলারদের উদ্দেশ্যে বলেন আপনারা ওমেরা পেট্রোলিয়ামকে সমৃদ্ধ করেছেন। আপনাদের নিরলস শ্রমের কারনেই আজ ওমেরা গ্যাস সব মানুষের প্রিয় জ্বালানি হিসেবে স্থান পেয়েছে। যেভাবে আপনারা কোম্পানীকে সার্ভিস দিয়ে যাচ্ছেন এই ধারা অব্যাহত থাকলে ওমেরাই হবে দেশের একমাত্র জ্বালানি। তবে সেই সার্ভিস হতে হবে গ্রাহকদের কল্যাণে। সীমিত লাভে গ্রাহকদের কাছে পৌছে দিতে হবে ওমেরা গ্যাস। যদিও কুষ্টিয়ার এইচ আর এন্টারপ্রাইজের স্বত্তাবাধিকারী হাবিবুর রহমান তাজু’র প্রশংসা করতে ভুলেননি তিনি। জেলার সব রিটেইলারদের সাথে মধুর সখ্যতা গড়ে জেলায় ১নম্বর জ্বালানী হিসেবে স্থান করে দিতে সক্ষম হন। এজন্য তিনি বিশেষভাবে তাজুকে ধন্যবাদ জানান।

জেনারেল ম্যানেজার লিয়াকত আলী আরো জানান অন্যান্য জ্বালানির চেয়ে ওমেরা অনেক সাশ্রয়ী ও নিরাপদ। এই ম্যাসেজ সব গ্রাহকদের নিশ্চিত করতে হবে। তাদেরকে বোঝাতে হবে ওমেরাই সেরা।

সভাপতির বক্তব্যে কুষ্টিয়ার এইচ আর এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী হাবিবুর রহমান তাজু বলেন কুষ্টিয়াতে ওমেরা পেট্রোলিয়ামের যতগুলো গ্রাহক রয়েছেন তারা মুনাফা নয়, গ্রাহকদের সেবার প্রতি সুবিচার করেই ব্যবসা পরিচালনা করে আসছেন। শুরু থেকেই তাদের কাছ থেকে কাঙ্খিত সেবা পাচ্ছেন গ্রাহকরা। আর একারনেই ওমেরার প্রতি গ্রাহকদের চাহিদা বাড়ছে। এজন্য কোম্পানীর সকল কর্মকর্তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।  অনুষ্ঠান শেষে সিলিন্ডারের ব্যবহারসহ বিভিন্ন বিষয়ে রিটেইলারদের অবহিত করা হয়। পরে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। বৈরী আবহাওয়া উপেক্ষা করে তিন শতাধিক রিটেইলার অংশ নেন এই সম্মেলনে।

 

আরো খবর...