বন্দুকের আঘাতে কপাল ফাটল নোরা ফাতেহির

বিনোদন বাজার ॥ সিনেমায় অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে কপাল ফাটল বলিউড সেনসেশন নোরা ফাতেহির। সম্প্রতি ভোপালে ‘ভুজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’র শুটিংয়ে এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। খবর জিনিউজের।

নোরা জানান, ‘ভুজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিটি অ্যাকশন ধর্মী। বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্যে তাকে অভিনয় করতে হয়েছিল। একটি দৃশ্যে তার কোনো সহ-শিল্পী ভুলবশত হাতে থাকা বন্দুকটি নোরার দিকে ছুড়ে মারেন। সেটি সোজা গিয়ে লাগে নোরার কপালে। সঙ্গে সঙ্গে কপাল ফেটে যায়। রক্তও বের হয়। পরে কপালে ব্যান্ডেজ করতে হয়।

কপাল ফাটার পরও শুটিং চালিয়ে যান নোরা। কারণ পরিচালকের হাতে সময় খুব কম ছিল।

ছবিটি বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন, সোনাক্ষী সিনহা, সঞ্জয় দত্ত প্রমুখ।

 

৪ বছর পর বিয়ের কথা স্বীকার করলেন জনপ্রিয় অভিনেত্রী নাবিলা

বিনোদন বাজার ॥ বাংলা নাটকের পরিচিত মুখ নাবিলা ইসলাম। বর্তমান সময়ে নাটকগুলোতে তার উপস্থিতি চোখে পড়ার মত। সুদর্শনী এই অভিনেত্রীর প্রেম-বিয়ে নিয়ে কথা হচ্ছিল বেশ কিছুদিন ধরে। কিন্তু এসব গুজব বলে উড়িয়ে দিচ্ছিলেন নাবিলা।

চার বছর সংসার করার পর অবশেষে বিয়ের কথা স্বীকার করে নিয়েছেন নাবিলা।

সম্প্রতি এ অভিনেত্রী ভালোবাসা দিবসের একটি নাটকে শুটিং করছিলেন। সেখানেই বিয়ের বিষয়টি সামনে আনেন। নাবিলা বলেন, আমি অনেক দিন থেকেই এনগেজড। আমি চার বছর আগে বিয়ে করেছি, কিন্তু বিষয়টি এতদিন প্রকাশ করা হয়নি। আজ প্রকাশ করলাম। তবে বিষয়টা আমি কখনো গোপনও রাখতে চাইনি।

তবে স্বামী কে? কি করছেন এসব বিষয়ে আপাতত কিছু বলতে নারাজ সাবিলা। সময় হলে সবই জানাবেন।

কেন এতদিনে জানালেন এমন প্রশ্নের জবাবে নাবিলা বলেন, আমি আসলে আগে এ ধরনের প্রশ্নের উত্তর দিইনি, এড়িয়ে গিয়েছি। তবে বিষয়টি মিডিয়ার অনেকেই আঁচ করতে পেরেছেন। তাই এতদিন তেমন আয়োজন করে বলা হয়নি।

আরো খবর...