‘ফোনে কুপ্রস্তাব’, শিল্পার স্বামীর বিররুদ্ধে অভিযোগ

বিনোদন বাজার ॥ বলিউড সেনসেশন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বোম্বে হাইকোর্টে অভিযোগ দায়ের করেছেন আরেক অভিনেত্রী পুনম পা-ে। খবর জিনিউজের।

রাজের ব্যবসায় প্রতিষ্ঠান আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে একটি অ্যাপ নিয়ে পুনমের চুক্তি নিয়ে জটিলতার পরিপ্রেক্ষিতে তাকে ফোনে বিরক্ত করার অভিযোগ করা হয় রাজের বিরুদ্ধে।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, রাজ কুন্দ্রা ও তার সংস্থার বিরুদ্ধে প্রথমে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন পুনম। তবে থানা এফআইআর নিতে অস্বীকার করায় আদালতের দ্বারস্থ হন পুনম।

অভিযোগ সূত্রে জানা গেছে, আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে একটি অ্যাপ নিয়ে পুনমের চুক্তি হয়েছিল। অ্যাপটি পুনমের নামেই চালু হওয়ার কথা ছিল। যার লাভের একটি অংশ নায়িকারও পাওয়ার কথা ছিল।

পুনম পা-ের দাবি, পরে তিনি জানতে পারেন তিনি (পুনম) যে লভ্যাংশটি পাচ্ছেন তার হিসেবে গরমিল রয়েছে। যে কারণে তিনি আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে চুক্তি বাতিল করেন। চুক্তি বাতিলের পরপরই পুনমের ব্যক্তিগত ফোন নম্বরে অসংখ্য ফোন আসতে শুরু করে। বিভিন্ন নম্বর থেকে আসা ওই ফোন কলে তাকে নানা কুপ্রস্তাব দেয়া হত বলে অভিযোগ পুনমের।

পুনম আরও জানান, পরিস্থিতি এড়াতে তিনি তিন মাসের জন্য দেশের বাইরে চলে যান ও ফোন নম্বর বদলে ফেলেন। তবে তাতেও কাজ হয়নি। আর সে কারণেই বাধ্য হয়ে তিনি রাজকুন্দ্রা ও তার সংস্থার বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন।

আরো খবর...