প্রধানমন্ত্রী জানেন স্বজন হারানোর ব্যাথা, তিনি সিসি ফুটেজ দেখলে আমার বিশ্বাস ফাহাদ হত্যাকান্ডে জড়িতরা দ্রুত সময়ে এবং সর্বোচ্চ শাস্তি পাবে

কুষ্টিয়া জিলা স্কুলে ফাহাদ স্মরণে দোয়া মাহফিলে তাঁর বাবা বরকতল্লহ

নিজ সংবাদ ॥ নিহত বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের বাবা বকতুল্ল¬াহ বুয়েট কর্তৃপক্ষের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করে বলেন-সিসি ফুটেজে যাদের দেখা গেছে মামলায় তাদের অনেকেই বাদ দেয়া হয়েছে। যার নেতৃত্বে টর্চার করা হয়েছে তাকেই মামলায় আসামী করা হয়নি। তিনি বাদ পড়াদের মামলায় অন্তর্ভূক্ত করার জোর দাবী জানান। এছাড়াও তিনি সরকারের এখন পর্যন্ত পদক্ষেপে সন্তুষ্ট প্রকাশ করে বলেন প্রধানমন্ত্রী জানেন স্বজন হারানোর ব্যাথা। তিনি যদি সিসি ফুটেজ দেখেন তাহলে আমার বিশ্বাস আবরার ফাহাদ হত্যাকান্ডে জড়িতরা দ্রুত সময়ে এবং সর্বোচ্চ শাস্তি পাবে। নিহত বুয়েটের মেধাবী শিক্ষার্থী কুষ্টিয়া জিলা স্কুলের ছাত্র আবরার ফাহাদ স্মরণে দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় জিলা স্কুল ক্যাম্পাসস্থ মসজিদে আবরার ফাহাদের সহপাঠি ও জিলা স্কুল কর্তৃপক্ষ  এক  দোয়া মাহফিলের আয়োজন করে।

দোয়া মাহফিলে উপস্থিত কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান

আতা তার বক্তব্যে বলেন- সন্তান হারানোর বেদনা ভুলিয়ে দেওয়া যায় না। তবে দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে যা প্রয়োজন তা করা হবে। কোনো অন্যায়কারী ও দু®কৃতকারীদের ছাড় দেওয়া হবে না। এসময় অন্যান্যের মধ্যে জিলা স্কুলের প্রধান শিক্ষক এফতেখাইরুল ইসলামসহ আবরারের সহপাঠি, শিক্ষক-কর্মকর্তাসহ সকল শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন।

আরো খবর...