নতুন বছরকে যেভাবে স্বাগত জানালেন জনি লিভার

বিনোদন বাজার ॥ বলিউডের অন্যতম জনপ্রিয় এক কমেডিয়ানের নাম জনি লিভার। গেল বছরকে বিদায় জানিয়ে নতুন বছরেও ভক্তদের তার হাস্যরস কর্মকা- থেকে বঞ্চিত রাখলেন না জনি।

নিজের টুইটার একাউন্টে এক ভিডিও বার্তায় গান গেয়ে নতুন বছরের শুভেচ্ছা জানান তিনি। শুধু গান গাইলে কি চলে! তাই গানের পাশাপাশি ছিলো জনি লিভারের নিজস্ব কায়দায় নেচে ওঠা। কমেডি ধাঁচের সেই নাচে দারুণ সাড়া ফেলেছেন তিনি ভক্তকুলের মাঝে।

ভিডিওতে জনির কর্মকা-ে আনন্দিত হয়ে হাততালি ও উচ্ছ্বাসের শব্দ পাওয়া যাচ্ছে। বছরের প্রাক্কালে ঘরোয়া কোনো এক অনুষ্ঠানে সবাই আনন্দে যখন মেতে উঠেছেন তার ভিডিও ধারণ করা হয়।

গায়ে লাল রঙের গোল গলা টি-শার্ট, হাতে সোনালি রঙের মাইক্রোফোন ধরা। আর জনি লিভার গাইছেন, ১৯৬৫ সালের সাসপেন্স-থ্রিলার ‘গুমনাম’-এ মেহমুদের উপর চিত্রিত “হাম কালে হ্যায় তো ক্যায়া হুয়া দিলওয়ালে হ্যায়…”। ভাইরাল হওয়া এই ভিডিও এখনও পর্যন্ত দেখা হয়েছে প্রায় ৩৪ হাজার বার।

জনি লিভার ভারতীয় চলচ্চিত্র অভিনেতা যিনি হিন্দি চলচ্চিত্রে কৌতুক অভিনেতা হিসাবে বেশি পরিচিত। তিনি ভারতে প্রথম স্ট্যান্ড আপ কমেডিয়ান হিসাবে পারফম করেন। ফিল্মফেয়ার শ্রেষ্ঠ কমেডিয়ান পুরস্কারের জন্য ১৩ বার মনোনীত হন তিনি এবং দিওয়ানা মাস্তানা (১৯৯৭) ও দুলহে রাজা (১৯৯৮) চলচ্চিত্রে অভিনয়ের জন্য দুবার ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন।

আরো খবর...