দীপিকা দেশটাকে ভেঙে টুকরো করতে চাইছেন: স্মৃতি ইরানি

বিনোদন বাজার ॥ বলিউডের জনপ্রিয় তারকা দীপিকা পাড়ুকোন ভারতকে ভেঙে টুকরো করে ফেলতে চাইছে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

বৃহস্পতিবার চেন্নাইয়ে এক অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি।

জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে রাতের অন্ধকারে মুখোশ পড়ে হামলার প্রতিবাদ জানানোয় দীপিকার এমন সমালোচনা করেছেন বিজেপির এই মন্ত্রী। স্মৃতি ইরানি বলেন, দীপিকা কোন রাজনৈতিক দলের সমর্থক তা আগেই বোঝা গিয়েছিল।

সম্প্রতি দীপিকার ভাইরাল হওয়া ২০১১ সালের একটি সাক্ষাৎকারের ভিডিওর প্রসঙ্গ টেনে স্মৃতি বলেন, দীপিকা কংগ্রেসের হয়ে দালালি করছে। ওই ভিডিওতে রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী দেখার আগ্রহের কথা বলেছিলেন দীপিকা।

তিনি বলেন, আমার মনে হয় যারা এই খবরটি পড়বেন তারাই বুঝতে পারবেন যে আপনি কাদের পাশে দাঁড়াতে চলেছেন। দীপিকা তাদের পাশে দাঁড়িয়েছেন যারা এই দেশটাকেই ভেঙে টুকরো টুকরো করে ফেলতে চাইছে।

প্রসঙ্গত, গত রোববার দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যাল ক্যাম্পাসে হামলা চালায় একদল দুষ্কৃতিকারী। হামলায় আহত হন ঐশী ঘোষসহ অন্তত ৪২ ছাত্র-শিক্ষক।

আর এই ঘটনার পরই বলিউড তারকাদের একাংশ এই শিক্ষার্থীদের পাশে দাঁড়ান। শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে ক্যাম্পাসে যান দীপিকা পাড়ুকোন। আর এরপরই একাংশের ক্ষোভের মুখে পড়েন তিনি।

নেটিজেনদের একাংশ দীপিকার’ছবি ‘ছপক’ বয়কটের ডাক দেয়। আবার বিজেপি নেতাদেরও একাংশের রোষের মুখে পড়েন দীপিকা।

সূত্র : এনডিটিভি।

আরো খবর...