দীপিকার জন্য বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিলেন রণবীর

বিনোদন বাজার ॥ দীর্ঘ দিন প্রেম করে তারপর বিয়ের চুটিয়ে সংসার করছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বিয়ের পর স্বামীকে নিয়ে নিয়মিতই মিডিয়ায় কথা বলতে দেখা যায় দীপিকাকে। তাদের নানা খুনসুটির গল্প মাঝে মধ্যেই সামনে এসে পড়ে। সব মিলিয়ে রণবীর-দীপিকাকে একে অপরের প্রতি বেশ দায়িত্বশীল মনে হয়।

সম্প্রতি দীপিকার জন্য একটি নতুন ফ্ল্যাট ভাড়া নিয়েছেন রণবীর সিং। বউকে নিয়ে সেই বাড়িতেই নাকি উঠছেন তিনি। জানা গেছে, এই ফ্ল্যাটটির মাসিক ভাড়া ৭ লাখ ২৫ হাজার টাকা। ভারতীয় এক গণমাধ্যাম সূত্রে জানা গেছে, রেজিস্ট্রেশন দফতরের তথ্যমতে তিন বছরের জন্য এই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন রণবীর সিং। প্রথম দু’বছর প্রতি মাসে ৭ লাখ ২৫ হাজার টাকা করে ভাড়া দিতে হবে রণবীরকে। পরের ১২ মাস ভাড়া বেড়ে হবে ৭ লাখ ৯৭ হাজার টাকা। তিন বছরের জন্য রণবীর সিংকে এই ফ্ল্যাটের জন্য ভাড়া গুনতে হবে প্রায় ২ কোটি ৭০ লাখ টাকা।

তাতে কী, বউকে নিয়ে সুখের সংসার করতেই এই ফ্ল্যাট ভাড়া নিয়েছেন রণবীর। ২০১৮ সালে ইতালির লেক কোমোতে বিয়ে হয় রণবীর-দীপিকার। সামনেই কবীর খানের পরিচালনায় ৮৩ ছবিতে দেখা যাবে রণবীর সিং ও দীপিকাকে। এখানে ক্রিকেটার কপিল দেবের চরিত্রে অভিনয় করেছে রণবীর সিং, দীপিকা পাডুকোন অভিনয় করেছেন স্ত্রী রোমি দেবের ভূমিকায়।

অন্যদিকে দীপিকার হাতে আছে মেঘনা গুলজারের ‘ছপাক’ সিনেমাটি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের বায়োপিক এই ছবি। ১০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ছপাক। দীপিকার বিপরীতে ছবিতে রয়েছেন বিক্রান্ত মেসি।

আরো খবর...