দিল্লিতে মাস্ক পরায়  কটাক্ষের শিকার প্রিয়াঙ্কা!

বিনোদন বাজার ॥ দিল্লিতে দূষণের জেরে সাধারণ মানুষের জীবনে নাভিশ্বাস উঠছে। দূষণের জেরে দিল্লি, নয়ডা, গাজিয়াবাদ, গুরুগ্রাম, ফরিদাবাদে ৫ নভেম্বর পর্যন্ত সবরকম নির্মাণকাজ বন্ধ রাখতে নির্দেশ দিয়েছে প্রশাসন। ৫ নভেম্বর পর্যন্ত স্কুল ছুটি ঘোষণা করা হয়েছে। দিল্লির দূষণের বিষয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি একটি মাস্ক পরে নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া। দিল্লিতে দূষণের জেরে শুটিং করা কষ্টসাধ্য হয়ে উঠছে। দিল্লির বাসিন্দাদের পাশাপাশি গৃহহীনদের জন্য প্রার্থনা করুন বলেও মন্তব্য করেন প্রিয়াঙ্কা। পিগির ওই ছবি এবং মন্তব্যের পরই জোর কটাক্ষ করা হয় তাকে।

বলিউড অভিনেত্রীকে বিদেশে তার শ্বশুরবাড়ি ফিরে যাওয়ার পরামর্শ দিতে শুরু করেন অনেকে। কেউ কেউ মন্তব্য করতে শুরু করেন, প্রিয়াঙ্কা যেভাবে ধূমপান করেন, সিগারেটের ধোঁয়ায় সে সময় দূষণ হয় না? ধূমপান বন্ধ করুন। সিগারেটের ধোঁয়াতেও দূষণ ছড়ায়। মাস্ক পরায় কেউ কেউ আবার প্রিয়াঙ্কাকে ‘নাটকবাজ মহিলা’ বলেও কটাক্ষ করতে শুরু করেন। যদিও কড়া সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করতে শোনা যায়নি প্রিয়াঙ্কাকে।

প্রসঙ্গত, দ্য হোয়াইট টাইগার-এর শুটিংয়ের জন্য বর্তমানে দিল্লিতে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজকুমার রাওয়ের বিপরীতে এই সিনেমায় অভিনয়ের জন্যই বর্তমানে রাজধানী শহরে রয়েছেন নিক জোনাসের ঘরণী। দ্য স্কাই ইস পিঙ্ক মুক্তি পাওয়ার পর মার্কিন মুলুকে চলে যান প্রিয়াঙ্কা চোপড়া। বিযের পর সেখানে প্রথম করবা চৌথ স্বামীর সঙ্গে পালন করে ফের নতুন সিনেমার শ্যুটিংয়ের জন্য ভারতে ফিরে আসেন বলিউড অভিনেত্রী।

আরো খবর...