তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণে বৃহত্তর কুষ্টিয়া জেলা পর্যায়ে খেলোয়াড় বাছাই ১ মার্চ

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তে

নিজ সংবাদ ॥ তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ ও নিবিড় প্রশিক্ষণ কার্যক্রম-২০২০ জেলা পর্যায়ে খেলোয়াড় বাছাই কর্মসূচি শুরু করতে যাচ্ছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। এ জন্য দেশের ৬৪টি জেলাকে বিভিন্ন জোনে ভাগ করা হয়েছে। জানাগেছে, তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অম্বেষণ এবং প্রশিক্ষণের মাধ্যমে ক্রীড়া মেধার পরিশীলন, পরিস্ফুটন ও উন্নয়ন এবং বাছাইকৃতদের ৬-৮ বছর দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ প্রদান করে সামগ্রিকভাবে দেশের ক্রীড়ার মান উন্নয়ন এ কার্যক্রমের মূল উদ্দেশ্য।

এ কার্যক্রমের অধীনে ১৮টি ক্রীড়া বিভাগ, যথা: আরচ্যারি, অ্যাথলেটিক্স, বাস্কেটবল, ক্রিকেট, ফুটবল, হকি, জুডো, কারাতে, শুটিং, তায়কোয়ানডো, টেবিল টেনিস, ভলিবল, উশু ও কাবাডি খেলায় ১২-১৩ বৎসর এবং বক্সিং, জিমন্যাস্টিক্স, সাঁতার ও টেনিস  খেলায় অনুর্ধ্ব-৮ থেকে ১২ বছর বয়সের ছেলে-মেয়ে খেলোয়াড় নির্বাচন করা হবে।

আগামী ১ মার্চ ২০২০ তারিখে কুষ্টিয়া জেলা স্টেডিয়ামে (বৃহত্তর কুষ্টিয়া জেলার ৩ জেলা) কুষ্টিয়া, মেহেরপুর ও চুয়াডাঙ্গা জেলার বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হবে। বাছাই পরীক্ষার সময় ২ (দুই) কপি পাসপোর্ট সাইজ ছবি এবং পিইসি সার্টিফিকেট সঙ্গে আনতে হবে। সকাল ৯টা হতে বিকাল ৪টা পর্যন্ত কুষ্টিয়া জেলা স্টেডিয়ামে কুষ্টিয়া, মেহেরপুর ও চুয়াডাঙ্গা জেলার আগ্রহী খেলোয়াড়দের বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে। ঙহষরহব জবমরংঃৎধঃরড়হ:- িি.িনশংঢ়.মড়া.নফ – লগইন – ছাত্র/ছাত্রী – ঙহষরহব জবমরংঃৎধঃরড়হ – ফরম পূরণের পর –  ঝঁনসরঃ – পূরণকৃত ফরমের প্রিন্ট কপি। প্রয়োজনীয় তথ্যের জন্য ফোন:- ০২-৭৭৮৯২১৫, মোবাইল:-০১৯৮৯-৪০৬৯৬৪, ০১৭১২-৬১৭৯৫৫, ০১৭০৯-৩৩০০৭০ ফ্যাক্স:-০২-৭৭৮৯৫১৩ যোগাযোগ করতে হবে।

আরো খবর...