গাংনীতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গাংনী প্রতিনিধি ॥ নানা আয়োজনের মধ্যদিয়ে মেহেরপুরের গাংনীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল র‌্যালি ও আলোচনা সভা সোমবার বিকেলে গাংনী বাসষ্ট্যান্ড শহীদ রেজাউল চত্বরে অনুষ্ঠিত হয়।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

বিশেষ অতিথি ছিলেন গাংনী পৌরসভার সাবেক মেয়র ও আ.লীগের নেতা আহমেদ আলী, জেলা কৃষকলীগের নেতা ফজলুল হক, জেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম শাহ,গাংনী উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নজরুল ইসলাম, গাংনী পৌর আ’লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, জেলা জেপি নেতা আব্দুল হালিম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বর্তমান সাংসদ মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনকে রাজাকার পুত্র আখ্যায়িত করে বক্তব্য প্রদান করেন। এবং এমপিকে নিয়ে নানা কটুক্তিমূলক বক্তব্য দেয়া হয়। এমপি  খোকন ও গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলামকে গাংনী থেকে বিতাড়িত করারও ঘোষণা দেন বক্তারা।

গাংনী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ শফি কামাল পলাশের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মটমুড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল হাশেম, সাধারণ সম্পাদক আব্দুল বারী, ষোলটাকা ইউনিয়ন আ,লীগের সভাপতি আব্দুল মান্নান, রাইপুর ইউনিয়ন আ,লীগের সভাপতি শামসুজ্জামান মঙ্গল, যুবলীগ নেতা রবিউল ইসলাম রবি, আ’লীগ নেতা ইয়াছিন রেজা হাসান, যুবলীগ নেতা আনোয়ার পাশা, শফিউল ইসলাম শফি, হবিবুর রহমান হবি, জিল্লুর রহমান, আব্দুল জলিল, ছইফতুল্লাহ, ইউনুছ আলী, ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম, বিপ্লব হোসেন, ইমরান হোসেন, জীবন আকবর ও অনিক প্রমুখ।

আরো খবর...