খালেদা জিয়াকে জামিন দেয়া না দেয়া আদালতের বিষয়

মুজিবনগর স্মৃতিসৌধ পরিদর্শনকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান 

সাহাজুল সাজু ॥ রাজনৈতিক দল হিসেবে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিনের জন্য বিএনপি আন্দোলন করতেই পারে। কিন্তু জনগণ তাদের এ আন্দোলন প্রত্যাখান করেছে। তাই আন্দোলন করতে তারা জনগণকে পাচ্ছেনা। তিনি বলেন খালেদা জিয়া একটি মামলায় কারাবন্দি রয়েছেন। তাকে জামিন দেবে কি না দেবে । সেটা আদালতের বিষয়। গতকাল রোববার বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধ পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথাগুলো বলেন। রোববার সকাল সাড়ে ১১টার দিকে তিনি মুজিবনগর স্মৃতিসৌধ পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি স্মৃতিসৌধে পুস্পমাল্য অর্পন করেন।

এসময় উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গনি,পুলিশ সুপার এসএম মোরাদ আলীসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এর আগে সকাল ১০টার সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল স্থলপথে মেহেরপুর সার্কিট হাউজে পৌঁছান। সেখানে কিছুক্ষণ বিশ্রামের পর তিনি মুজিবনগর স্মৃতিসৌধ পরিদর্শন করেন। বিকেলে মেহেরপুর জেলা পুলিশ ও পুলিশিং কমিটির আয়োজিত মাদক ও জঙ্গি বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন মেহেরপুর পুলিশ সুপার এসএম মোরাদ আলী। মেহেরপুর জেলা শহরের শামসুজ্জোহা পার্কে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি হিসাবে তিনি বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, খুলনা রেঞ্জের ডিআইজি ড.মহিদ উদ্দীন বিপিএম। এসময় বক্তব্য রাখেন মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গনি, মেহেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক। এসময় উপস্থিত ছিলেন জেলা আ.লীগ, গাংনী উপজেলা আ.লীগ ও মুজিবনগর উপজেলা আ.লীগ ও তার অঙ্গসংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

আরো খবর...