কুষ্টিয়া শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক আমিরুল ইসলামের মায়ের ইন্তেকাল

নিজ সংবাদ ॥ কুষ্টিয়া শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক আমিরুল ইসলামের মাতা রাবেয়া বেগম (৯০) গতকাল বুধবার দুপুরে বার্ধক্যজনিত কারনে থানাপাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না—রাজেউন)। মৃত্যুকালে ৪ ছেলে ও ২ মেয়ে, নাতী নাতনীসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। মরহুমের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। প্রতিবেশী এবং আত্মীয় স্বজনেরা মরহুমাকে শেষবারের মত দেখতে সেখানে ভিড় জমায়। বাদ এশা থানাপাড়া জামে মসজিদে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানা যায়, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক আসগর আলী, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারন সম্পাদক ও কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড, আখতারুজ্জামান মাসুম ও নবনির্বাচিত সাধারন সম্পাদক রেজাউল হকসহ এলাকার মুসল্লীগণ উপস্থিত ছিলেন। পরে কুষ্টিয়া কেন্দ্রীয় গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। আগামী শুক্রবার বাদ আসর পুরুষদের জন্য থানাপাড়া জামে মসজিদ এবং মেয়েদের জন্য মরহুমার থানাপাড়া পুলিশ ক্লাব সংলগ্ন বাসভবনে মিলাদ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে মরহুমার পারবারিক সুত্রে জানা গেছে।

 

সংসদ সদস্য হানিফ’র শোক

কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক আমিরুল ইসলামের মাতা রাবেয়া বেগম (৯০) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ (সদর) আসনের সাংসদ মাহবুবউল আলম হানিফ। তিনি মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করে  শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

আতাউর রহমান আতা’র শোক

কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক আমিরুল ইসলামের মাতা রাবেয়া বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

কুষ্টিয়া সদর উপজেলা আ’লীগের শোক

কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক আমিরুল ইসলামের মাতা রাবেয়া বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আ. স. ম. আখতারুজ্জামান মাসুম ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক রেজাউল হক। সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আরো খবর...