কুষ্টিয়ায় মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন 

পুলিশ নারী কল্যাণ সমিতির আয়োজন

নিজ সংবাদ ॥ কুষ্টিয়ায় পুলিশ নারী কল্যাণ সমিতির আয়োজনে মাসব্যাপী বাণিজ্য মেলা শুরু হয়েছে। গতকাল রোববার দুপুর ১২ টায় শহরের কুষ্টিয়া হাইস্কুল মাঠে মেলার উদ্বোধন করেন পুলিশ নারী কল্যাণ সমিতিরি সভাপতি শারমিন আক্তার। ফিতা কাটার পাশাপাশি পায়রা ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, গোলাম সবুর, আজাদ রহমান, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক, দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক ও চ্যানেল আই প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু. পুলিশ নারী কল্যাণ সমিতির সহ-সভাপতি কানিজ ফাতেমা নিলাসহ অন্যরা।

ম্যাসব্যাপী এ মেলায় বিভিন্ন দেশী-বিদেশী পণ্যের শতাধিক স্টলের পাশাপাশি শিশুদের বিনোদনের জন্য হরেক রকম রাইড রয়েছে। আছে খাদ্য পণ্যের স্টল। মেলায় প্রবেশ মূল্য ধরা হয়েছে ১০ টাকা।

পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী শারমিন আক্তার বলেন,  মেলা থেকে প্রাপ্ত অর্থ পুলিশের নারী সদস্যেদের কল্যাণে ব্যয় করা হবে। এছাড়া চিকিৎসা, লেখাপড়াসহ অন্যান্য খাতে ব্যয় করা হবে এ অর্থ। পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন,‘ পুনাকের আয়োজনে এ মেলার উদ্বোধন করা হল। নাগরিকরা যাতে সুস্থ্য বিনোদনের পাশাপাশি মেলায় এসে কেনাকাটাসহ সময় কাটাতে পারে সে জন্য নানা আয়োজন থাকছে। সবাইকে মেলায় আসার জন্য অনুরোধ জানান তিনি। ব্যাপক নিরাপত্তা বলয়ের মধ্যে থাকবে মেলা চত্বর। মেলা প্রাঙ্গনে স্থাপন করা হয়েছে ওয়াচ টাওয়ার ও ২০টি সিসি ক্যামারে।

আরো খবর...