কুষ্টিয়ায় নতুন করে ২১ জন আক্রান্ত; আরো ১ জনের মৃত্যু

জেলায় কোভিড রোগী সনাক্ত ৫৯৮ জন, প্রাণহানি-৯

নিজ সংবাদ ॥  কুষ্টিয়া নতুন করে আরো ২১ জন করোনায় আক্রান্ত হয়েছে।  এই নিয়ে জেলায় এখন পর্যন্ত ৫৯৮ জন  কোভিড রোগী সনাক্ত হল। করোনায় এ পর্যন্ত জেলায় মারা গেছে ৯ জন। গতকাল সোমবার রাত ১০টার পর কুষ্টিয়া সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।  কোভিড-১৯ আপডেটে জানানো হয়, কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯ জুন মোট ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে কুষ্টিয়া জেলার ১৪৪ টি নমুনা ছিল। কুষ্টিয়া  জেলায় সোমবার  নতুন করে আরো ২১ জন আক্রান্ত বলে সনাক্ত করা হয়েছে (এবং ২ টি ফলোয়াপ পজেটিভ)। নতুন আক্রান্তের মধ্যে কুষ্টিয়া জেলার  দৌলতপুরে ১ জন, ভেড়ামারায় ১ জন, মিরপুরে ১ জন, সদরে ১৬ জন, কুমারখালীতে ১ জন ও খোকসায় ১ জন।

কুষ্টিয়া জেলার সদর উপজেলায় আক্রান্ত ১৬ জনের ঠিকানা  কেজিএইচ কোয়ার্টার ২ জন, বৈদ্যনাথপুর ১ জন, পুর্ব মজমপুরে ২ জন, হরিশংকরপুর ১ জন, বড়বাজার ১ জন, হরিপুর ১ জন, আড়ুয়াপাড়ায় ৩ জন, কুমারগাড়া ১ জন, ফায়ার সার্ভিসের ১ জন ও জুগিয়া স্কুলপাড়ায় ৩ জন।  ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ব্যাক্তির ঠিকানা ভেড়ামারা  পৌরসভা। কুমারখালী উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা জয়নাবাদ (চাপড়া)। মিরপুর উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা সুলতানপুর।  দৌলতপুর উপজেলায় আক্রান্ত  জনের ঠিকানা তারাগুনিয়া।  খোকসা উপজেলায় আক্রান্তদের ঠিকানা একতারপুর ও জানিপুর। নতুন আক্রান্তের মধ্যে পুরুষ ১৫ জন, মহিলা ৬ জন। এই নিয়ে কুষ্টিয়ায় সোমবার পর্যন্ত ৫৯৮ জন কোভিড রোগী সনাক্ত হল। (বহিরাগত বাদে)। উপজেলা ভিত্তিক রোগী সনাক্তের মধ্যে দৌলতপুর ৮০, ভেড়ামারা ৭৫, মিরপুর ৪২, সদর ৩০১, কুমারখালী ৭৭ ও খোকসা উপজেলায় ২১ জন। মোট পুরুষ রোগী ৪৪৪ ও  নারী ১৫৪ জন। সুস্থ হয়ে ছাড় পেয়েছেন মোট ২০৬ জন। উপজেলা ভিত্তিক সুস্থ ২০৪ জন।

(দৌলতপুর ২৬, ভেড়ামারা ৩৬, মিরপুর-১৫, সদর৮৫, কুমারখালী ৩১ ও খোকসা ১১)। বহিরাগত সুস্থ ২ জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ৩২৮ জন। হাসপাতালে চিকিৎসাধীন ৩৩ জন। মৃত – ৯ জন (কুমারখালী -২,  দৌলতপুর-১, ভেড়ামারা-১ ও কুষ্টিয়া সদরে ৫ জন )। গতকাল সনাক্ত হওয়া কুষ্টিয়া সদরের হরিশঙ্করপুরের বাসিন্দা ৪০ বছর বয়স্ক একজন পুরুষ রোগী মৃত্যুবরণ করেন। মৃত পুরুষ ৮ ও মহিলা ১ জন।

আরো খবর...