কার্তিক-সারার বন্য প্রেম!

বিনোদন বাজার ॥ কার্তিক আরিয়ান ও সারা আলি খান বড়পর্দায় প্রথমবার একসঙ্গে আসছেন। ‘লভ আজ কাল’ ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে শুক্রবার।  ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, প্রথম সংস্করণের মতোই সার্তিকের ‘লভ আজ কাল’-তে দুটি কাহিনি একসঙ্গে চলছে। একটি ‘কাল’কের অর্থাৎ নয়ের দশকে, আর একটি ‘আজ’কের। জমানা বদলালেও ভালোবাসার সংজ্ঞা বদলায় না, এটাই ছিল ছবির মূল থিম। সেই থিমই ধরে রেখেছে কার্তিক-সারার ‘নতুন লভ আজ কাল’।

‘লভ আজ কল’-এ ক্যাসেনোভা সইফের জয় চরিত্রটি প্রেমে পড়েছিল দীপিকার। কিন্তু মীরাকে (দীপিকা) হারানোর পর সে বুঝতে পারে। এর সঙ্গে সমানতালে চলতে থাকে বীর সিং  ও হারলিনের প্রেমকাহিনী। যে কাহিনীর প্রেক্ষাপট পরাধীন ভারত। আদ্যিকালের প্রেমে ভরসা নেই আধুনিক জয়ের। সে তার কেরিয়ার গড়তে ছুটে চলে। ছুটতে ছুটতে ক্লান্ত হয়ে পড়ে জয়। মীরার বিয়ের দিন সে বুঝতে পারে, হারিয়ে ফেলছে কাউকে। হারানোর যন্ত্রণা ভেঙেচুরে দিয়েছে তাঁকে।

ঠিক সেভাবেই ‘লভ আজ কাল’-এ দুটি গল্প বুনেছেন ইমতিয়াজ আলি। একটা গল্পে নয়ের দশকের কার্তিক আরিয়ান ও আরুষি শর্মার। আর একটা বীর ও জইয়ের। গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রণবীর হুডা। ট্রেলারে এক সেকেন্ডের জন্য দেখা গিয়েছে তাঁকে। জই কেরিয়ার সচেতন। কেরিয়ারই তাঁর কাছে সব। বীরের সঙ্গে তাঁর থাকা সম্ভব নয়। সংসারের বন্ধনে দমবন্ধ জইকে চায় না বীরও। ভালোবাসা ও কেরিয়ার মধ্যে কোনটা বেছে নেবে জই?

ছবিটিতে কার্তিক ও সারার ঘনিষ্ঠ চুমুর দৃশ্য রয়েছে। দুজনের রসায়ন বেশ ভালোই জমেছে। তবে ইমতিয়াজের শেষ কয়েকটা ছবির চিত্রনাট্য ঝুলিয়েছে।  এই ছবিটি মূলত শহুরে দর্শকদের জন্য। প্রথম ছবির ‘আহু আহু’ গানটি থাকছে। কার্তিক-সারার নাচের ডুয়েট দেখা যাবে। ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পাবে ‘লভ আজ কাল’।

আরো খবর...