করোনা ভাইরাস, বহুদিনের স্বপ্ন জলাঞ্জলি দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

বিনোদন বাজার ॥ চারিদিকে করোনা ভাইরাসের আতঙ্ক। যার প্রভাব পড়েছে পুরো বিশ্ব। বিভিন্ন দেশ শুরু হয়েছে সচেতনতার প্রচার। বিশেষ করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা একে মহামারি ঘোষণার পরই সাধারণের মধ্যে বেড়েছে ভয়। অনেকে অমূলক ভয় পাচ্ছেন ঠিকই। তবে যাই হোক না কেন, সকলে সচেতন ও সাবধান থাকার চেষ্টা করছেন। এই সাবধানতার পথেই হাঁটলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাদের এতদিনের স্বপ্নকে জলাঞ্জলি দিয়ে দিলেন তারকারা। তাদের এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন অনেকেই।

কিছুদিন আগেই ঐন্দ্রিলা জানিয়েছিলেন, তার স্বপ্ন বাস্তব রূপ পেতে চলেছে। সকলেই ভেবেছিলেন যে এবার হয়ত সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঐন্দ্রিলা ও অঙ্কুশ। দীর্ঘদিন তাদের সম্পর্ক। তবে এখনও বিয়ের দিন ঘোষণা করছেন না তারা। সেই বিশেষ দিনের অপেক্ষায় রয়েছেন ভক্তরা। তাই স্বপ্নের কথা বলতে ভক্তরা ধরেই নিয়েছিলেন যে হয়ত বিয়ের দিন পাকা করেছেন তারা। কিন্তু পরে জানা যায়, তিনি ও অঙ্কুশ প্যারিস এবং সুইজারল্যান্ড বেড়াতে যাবেন বলে টিকিট কেটে ফেলেছেন। এই দু’টি জায়গা যাওয়ার খুবই ইচ্ছে ছিল তাদের। তবে শেষ পর্যন্ত সেই ট্রিপ হচ্ছেন না। কারণ করোনা থাবা।

এই মুহূর্তে বিশ্বজুড়ে রয়েছে করোনার চোখ রাঙানি এবং বিশেষ করে ইউরোপ মারাত্মকভাবে আক্রান্ত। তাই প্যারিস ও সুইজারল্যান্ড যাওয়ার ঝুঁকি নিলেন না দুই তারকা। নিজের ইনস্টাগ্রামে সেই কথা ঘোষণাও করে দিলেন অঙ্কুশ। তাদের এই যাত্রার ফলে শুধু তো তারা নন, সংক্রমিত হতে পারেন আরও অনেকে। সেই আশঙ্কা থেকে নিজেদের খুবই পছন্দের ট্রিপ বাতিল করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এভাবে সচেতনতার বার্তা সকলের সামনে তুলে ধরে নজির তৈরি করলেন তারা।

আরো খবর...