করোনায় বন্ধ সিনেমার শুটিং, নতুন খবর দিলেন পূর্ণিমা

বিনোদন বাজার ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। সিনেমা দিয়ে যাত্রা করে জনপ্রিয়তা পেলেও ছোটপর্দাতে তিনি সাফল্য পেয়েছেন। তাকে বহু নাটক-বিজ্ঞাপনে দেখা গেছে। আলোচিত হয়েছেন উপস্থাপনাতেও। সম্প্রতি দুটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

পাশাপাশি দিলেন একটি নতুন খবর। তিনটি নতুন বিজ্ঞাপনে কাজ করেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি তিনি শুটিং শেষ করেছেন কংকা রেফ্রিজারেটর, মিস্টার নুডলস ও এক্সপার্ট ডিশ ওয়াশের টিভিসির। এরমধ্যে মেসবাউর রহমান সুমনের পরিচালনায় কংকা রেফ্রিজারেটরের বিজ্ঞাপনটি গত ১৫ মার্চ থেকে প্রচারে এসেছে। এটির জন্য অনেক প্রশংসা পাচ্ছেন এই নায়িকা।

পাশাপাশি নাফিস রেজা পরিচালিত মিস্টার নুডলস ও কলকাতার সৌনক মিত্রের পরিচালনায় এক্সপার্ট ডিশ ওয়াশের বিজ্ঞাপন দুটি খুব শিগগিরই প্রচারে আসবে বলে জানান পূর্ণিমা।

বিজ্ঞাপনে কাজ প্রসঙ্গে এই নায়িকা বলেন, ‘দুটি সিনেমার শুটিং করছি। থেমে থেমে হচ্ছে কাজগুলো। তাই তিনটি বিজ্ঞাপনে অংশ নেয়ার সুযোগ হলো। বিজ্ঞাপনগুলোর আইডিয়া ভালো লেগেছে। এরমধ্যে কংকা রেফ্রিজারেটরটা প্রচারে এসেছে। দারুণ প্রশংসা পাচ্ছি কাজটির জন্য। অনেকদিন পর টিভিসি করে তৃপ্তি পেলাম।’

নতুন সিনেমার প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘নতুন কোনো সিনেমা নেই আপাতত। ‘গাঙচিল’ সিনেমার জন্য এই মাসে কিছু ডেট দেওয়া ছিল। কিন্তু করোনাভাইরাস আতঙ্কে সেগুলোও বাতিল হয়েছে। সম্ভবত আগামী মাস থেকে আবার সেটার কাজ করবো। ছবিটি দর্শকদের মধ্যে ভালো লাগা উপহার দেবে। সেইসঙ্গে ‘জ্যাম’ ছবিটিও নির্মাণাধীন রয়েছে।’

নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামের দুটি ছবিতে পূর্ণিমার নায়ক ফেরদৌস এবং আরিফিন শুভ।

প্রসঙ্গত, জাকির হোসেন রাজুর পরিচালনায় ১৯৯৭ সালে রিয়াজের বিপরীতে ‘এ জীবন তোমার আমার’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। দীর্ঘ ক্যারিয়ারে পূর্ণিমা উপহার দিয়েছেন বহু ব্যবসাসফল সিনেমা। রিয়াজ, রুবেল, মান্না, আমিন খান, ফেরদৌস, শাকিব খানদের মতো ইন্ডাস্ট্রির সেরা নায়কদের বিপরীতে কাজ করে সফল হয়েছেন।

তার উল্লেখযোগ্য ছবির মধ্যে আছে- ‘মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’, ‘জামাই শ্বশুর’, ‘স্বামী-স্ত্রীর যুদ্ধ’, ‘যোদ্ধা’, ‘ভালোবাসার লাল গোলাপ’, ‘শাস্তি’ ও ‘শোভা’। ২০১০ সালে ‘ওরা আমাকে ভালো হতে দিল না‘ ছবির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি সেরা অভিনেত্রী হিসেবে।

আরো খবর...