এন্ড্রু কিশোরের পাশে লন্ডনের সঙ্গীতশিল্পীরা

বিনোদন বাজার ॥ প্রায় ৪ মাস ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর। ক্যান্সারের ব্যয়বহুল চিকিৎসার খরচ জোগাতে ফ্ল্যাটও বিক্রি করতে হয়েছে তাকে। এন্ড্রু কিশোরের পাশে দাঁড়াতে গত ১০ ডিসেম্বর লন্ডনের সঙ্গীতশিল্পী এবং যন্ত্রশিল্পীরা একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। লন্ডনের সেই অনুষ্ঠান থেকে গত ২৪ এবং ২৬ ডিসেম্বর দুই দফায় মোট ৪ লাখ টাকা পৌঁছে দেয়া হয়েছে এন্ড্রু কিশোরের কাছে। বিষয়টি নিশ্চিত করেছেন এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন ও শিষ্য কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস।

তিনি জানান, গত ২০ ডিসেম্বর আমেরিকায় বসবাসরত সঙ্গীতশিল্পী, যন্ত্রশিল্পী ও বেশ কয়েকজন আয়োজকের উদ্যোগে তার চিকিৎসা সহায়তায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং অনুষ্ঠান শেষে তাকে গত ২৪ ডিসেম্বর ৪৬৮২ মার্কিন ডলার প্রদান করা হয়েছে। বাংলাদেশের টাকার হিসাবে যা প্রায় ৪ লাখ টাকা। আয়োজকদের পক্ষ থেকে আরো কিছু টাকা প্রদানের প্রতিশ্রুতি দেয়া হয়েছে।

এর আগে তার চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রীর পাশাপাশি সঙ্গীতশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব এবং বেশকিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরাও এগিয়ে এসেছেন। বর্তমানে হাসপাতালে ভর্তি অবস্থায় তার শারীরিক অবনতির কারণে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে। এই সমস্যা কাটিয়ে উঠলে পুনরায় তাকে কেমোথেরাপি দেয়া হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। দেশবরেণ্য এই জনপ্রিয় সঙ্গীতশিল্পীর সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া কামনা করেছে তার পরিবার।

আরো খবর...