ঈদ আনন্দমেলার উপস্থাপক পপি ও ফেরদৌস

বিনোদন বাজার ॥ ঈদ উপলক্ষে নির্মিত হয় বিটিভির বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দমেলা। এবারের আনন্দমেলা উপস্থাপনা করেছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি ও চিত্রনায়ক ফেরদৌস।

সম্প্রতি বিটিভির নিজস্ব স্টুডিওতে অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে।

এর আগে একই অনুষ্ঠান ফেরদৌস উপস্থাপনা করলেও পপির জন্য এটাই প্রথম। শুধু আনন্দমেলাই নয়, এর মাধ্যমে ক্যারিয়ারে প্রথমবার উপস্থাপনা করলেন পপি। স্বভাবতই অনুষ্ঠানটি নিয়ে তিনি যারপরনাই উচ্ছ্বসিত।

কেমন লেগেছে প্রথম উপস্থাপনা, জানতে চাইলে পপি বলেন, ‘কিছুটা টেনশন তো ছিলই। তবে ভয় ছিল না। কারণ ক্যামেরার সামনে এতবেশি কাজ করেছি, তাই ভয় পাওয়ার মতো কিছু ছিল না।

টেনশন ছিল, এতদিন যেসব কাজ করেছি সেগুলো ডাবিং কিংবা স্কিপ্টিং ছিল। উপস্থাপনায়ও অবশ্য স্ক্রিপ্ট থাকে। কিন্তু সেখানে নিজের মেধা খাটিয়ে কিছু বলতে হয়। অবশেষে সেটা করতে পেরেছি। বেশ ভালো লাগছে। আনন্দমেলা বিটিভির জনপ্রিয় একটি অনুষ্ঠান। আশা করি দর্শকরা দেখে আনন্দ পাবেন।’

উপস্থাপনায় নিয়মিত হবেন কী না, এমন প্রশ্নের উত্তরে পপি বলেন, ‘প্রথমবার কাজ করে তো ভালোই লেগেছে। ভালো কিছু হলে অবশ্যই করব। তবে আগে আমার অভিনয়। সেটাকেই প্রাধান্য দিতে চাই। এরপর অন্যকিছু।’ এদিকে ফেরদৌসও এবারের অনুষ্ঠানটি করে তৃপ্ত বলে জানিয়েছেন।

আরো খবর...