আমার মধ্যে শ্রদ্ধাবোধও যথেষ্ট রয়েছে: কঙ্গনা

বিনোদন বাজার ॥ কাবাডি খেলোয়াড়ের চরিত্রে কঙ্গনা রানাওয়াতকে দেখা যাবে তার পরবর্তী সিনেমা ‘পাঙ্গা’তে। কঙ্গনা কয়েকবার দেখেই রপ্ত করে নিয়েছিলেন কাবাডির ডজিং টেকনিক। প্রতিদিন সকাল ৮টা থেকে ট্রেনিং শুরু করে টানা দু-ঘণ্টা চলতো। একদিনও কোনো ট্রেনিং সেশন মিস করেননি কঙ্গনা। দিল্লি, কলকাতা, মুম্বাইয়ে শুটিং হয়েছে।

আবহাওয়া যাই হোক না কেন, কঙ্গনার ডেডিকেশনে কোনো কমতি পড়েনি। কাবাডিতে পায়ের কাজ খুবই গুরুত্বপূর্ণ। তাই ওয়ার্কআউটে প্রতিদিন স্কোয়াট এবং লাঞ্জেস করানো হতো কঙ্গনাকে।

এদিকে সম্প্রতি কঙ্গনা এক আলোচনা সভায় যোগ দেন। সেখানে তার মন্তব্য বেশ আলোচনা তৈরি করেছে।

সেখানেই অকপটে কঙ্গনা জানান, তার সহজাত স্বভাবই হলো যেকোনো অথরিটিকে চ্যালেঞ্জ করা। তিনি বলেন, ‘জীবনে কখনো কোনোদিন ক্ষমতাবান মানুষ অথবা অথরিটির ভয় আমি পাইনি। আমার সহজাত স্বভাবই হলো যেকোনো অথরিটিকে চ্যালেঞ্জ করা। আর এটাই তো হওয়া স্বাভাবিক। অথরিটি আপনার থেকে আত্মসমর্পণ দাবি করে। তো সেই কাজ করার আগে প্রশ্ন করবো না? জানতে চাইবো না আদৌ এই দাবি ন্যায্য কি-না! সত্যি বলতে কী আমি নিজে একদিকে যেমন ডমিনেটিং তেমনই আমার মধ্যে শ্রদ্ধাবোধও রয়েছে। আমি আসলে জীবনে অনেক প্রতিবন্ধকতার মধ্য দিয়ে এসেছি। তাই সত্য কথাগুলো আমি মুখের ওপর বলতে পছন্দ করি। এর মানে এই না যে আমি অসম্মান করি।’

আরো খবর...