আইসোলেশন থেকে কোয়ারেন্টাইনে টম হ্যাংকস ও তার স্ত্রী রিটা উইলসন

বিনোদন বাজার ॥ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে ছিলেন হলিউড অভিনেতা টম হ্যাংকস ও তার স্ত্রী রিটা উইলসন। চিকিৎসা নেওয়ার পর শঙ্কামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন এ হলিউড দম্পত্তি। টম হ্যাংকসের এক মুখপাত্র জানিয়েছেন, চিকিৎসার জন্য টম হ্যাংকস ও তার স্ত্রী রিটা উইলসনকে অস্ট্রেলিয়ার পূর্বাঞ্চলের একটি হাসপাতালে রাখা হয়েছিল। এখন তারা কুইন্সল্যান্ডের একটি বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন।

এর আগে রিটা উইলসন নিজের অভিজ্ঞতা থেকে একটি গানের তালিকা শেয়ার করেছেন টুইটারে, যা কোয়ারেন্টাইনে থাকা বা আইসোলেশনে থাকা মানুষেরা মানসিক চাপ কমাতে শুনতে পারেন।

শুক্রবার রিটা টুইটারে ভক্তদের অনুরোধ করেছিলেন এমন কিছু গানের তালিকা দেওয়ার জন্য যেগুলো আইসোলেশন বা কোয়ারেন্টাইন সম্পর্কিত। অনেকেই অনেক গানের নাম বলেছেন। সব মিলিয়ে মোট ৩২টি গানের একটি তালিকা পেয়েছেন রিটা। একসঙ্গে সবগুলো গান শুনতে ২ ঘণ্টা সময় লাগবে।

এসব গানের মাঝে আছে এরিক কারমেনের ‘অল বাই মাইসেলফ’, বিটলসের ‘আই অ্যাম সো টায়ার্ড’, মাইলি সাইরাসের ‘দ্য ক্লাইম্ব’, ডেসটিনি চাইল্ডের ‘সারভাইবার’ ও এমসি হ্যামারের ‘ইউ কান্ট টাচ দিস’-এর মতো জনপ্রিয় সব গান।

 

আরো খবর...