অ্যাকশনের অপেক্ষায় ‘বিশ্ব সুন্দরী’

বিনোদন বাজার ॥ মুক্তি পাচ্ছে পাচ্ছে করেও পাচ্ছিলো না। সিনেমার কিছু অংশ বাকি থাকায় সেন্সরে জমা দিলেও মিলে নি ছাড়পত্র। পরবর্তীতে বাকি অংশের কাজ করে সম্পন্ন করা হয় ‘বিশ্বসুন্দরী’। এরপর পুনরায় জমা দেয়া হয় সেন্সর বোর্ডে। রুম্মান রশীদ খানের চিত্রনাট্যে চয়নিকা চৌধুরী প্রথমবার বড় পর্দার জন্য নির্মাণ করলেন ‘বিশ্বসুন্দরী’।

সিয়াম-পরীমণি অভিনীত সিনেমাটির একটি গান ইতোমধ্যে দর্শক-শ্রোতাদের ভাসিয়েছে মুগ্ধতার জোয়ারে। আর এবার সেন্সর বোর্ডের সকল সদস্যদের প্রশংসায় ভাসলো সিনেমাটি। বৃহস্পতিবার (৫ মার্চ) সিনেমাটিকে আনকাট ছাড়পত্র দেয় সেন্সর বোর্ড। সেই সঙ্গে মন্তব্যসরূপ জানান একটি ভালো, মানসম্মন্ন সিনেমা পেতে যাচ্ছে দর্শকরা।

সিনেমাটিকে আনকাট ছাড়পত্র দেয়ায় ও প্রশংসা করায় সেন্সর বোর্ডের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন নির্মাতা চয়নিকা চৌধুরী। বলেন, সময়ই সত্য কথা বলে। অপেক্ষা, ধৈর্য্য আর যতেœর ফল সব সময় সঠিক হয়। অজগ্র ধন্যবাদ মাননীয় সেন্সর বোর্ড এর চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান সহ প্রতিটি সদস্যদের। সত্যি আজ তারা সবাই আমার চোখ ভিজিয়ে দিয়েছে। তাদের সবার কথা আমার জন্য আশির্বাদ।

যা শুনেছি, অবাক হয়েছি, অদ্ভুত ভালো লাগায় মন ভরে গেলো। মুছে গেলো সব কষ্ট। বাকিটা আমার প্রিয় দর্শক বলবে। অভিনন্দন ‘বিশ্বসুন্দরী’ টীমের সদস্য, শিল্পী এবং কলাকুশলীদের। দেখা হবে সিনেমা হলে।’ নাটক নির্মাণ করে এরই মধ্যে নিজের দক্ষতার প্রমাণ দিয়েছে এই নির্মাতা। এবার বড় স্ক্রিনে ফেলেছেন লাইট, ক্যামেরার ল্যান্স রেখেছেনÑ বাকি কেবল অ্যাকশন বলার। খুব তাড়াতাড়িই সিনেমাটি মুক্তি পাবে বলে জানান নির্মাতা।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচারস প্রযোজিত সিনেমাটিতে সিয়াম-পরীমণি ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মুনিরা মিঠু সহ আরো অনেকে।

আরো খবর...