অসুস্থ হয়েও শুটিং করছেন বুবলী

বিনোদন বাজারা ॥ জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে গত সপ্তাহ থেকে শুটিং করছেন চিত্রনায়িকা বুবলী। এ ছবিতে তার সহশিল্পী শাকিব খান। ২৫ জুন শুটিং সেটে শাকিব খানের কাঁধ থেকে পড়ে বুবলী মাথার বাম পাশে আঘাত পান।

আঘাত পেয়ে মাথা কেটে রক্তপাত হলেও প্রাথমিক চিকিৎসা শেষে মাত্র এক ঘণ্টা বিশ্রামের পর আবারও শুটিং করেন এ নায়িকা। শরীর ক্রমেই অসুস্থ হচ্ছিল, তবুও দায়বোধ থেকে তিনি শুটিং বন্ধ করেননি। সেদিন বাসায় ফিরে জ্বরও এসেছে। শনিবার শুটিং প্যাকআপ ছিল। জ্বর ও অসুস্থ শরীর নিয়ে রোববারও শুটিং করেছেন বুবলী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি সবসময়ই টিমের কথা মাথায় রেখে কাজ করি। অসুস্থ হলেও আমার জন্য টিমের ক্ষতি হবে এটি আমি চাই না। তাই মাথাব্যথা এবং জ্বর নিয়েও শুটিং করছি। আমি মনে করি কাজে মনোযোগী হলে ফলাফল ভালো হবে। আশা করছি আমাদের এ ছবিও সবার পছন্দ হবে।’ ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া।

এ ছবি ছাড়া বুবলী ‘একটা প্রেম দরকার’ নামে একটি ছবিতে অভিনয় করছেন। ছবিটি পরিচালনা করছেন শাহীন সুমন। অন্যদিকে শাকিব খান প্রযোজিত আরও চারটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিগুলো হচ্ছে ‘পাসওয়ার্ড-২’, ‘প্রিয়তমা’ ‘বীর’ ও ‘ফাইটার’।

শিগগিরই ছবিগুলোর শুটিং শুরু হবে বলে জানা গেছে। প্রসঙ্গত, গত রোজার ঈদে শাকিব খানের প্রযোজনা সংস্থা থেকে ‘পাসওয়ার্ড’ নামে একটি ছবি মুক্তি পায়। এ ছবিতেও শাকিব খানের বিপরীতে নায়িকা ছিলেন বুবলী। ছবিটি ব্যবসায়িকভাবে সফলতা পেয়েছে।

আরো খবর...