অপু বিশ্বাসের জন্য গাইবেন কনা

বিনোদন বাজারা ॥ দীর্ঘ ক্যারিয়ারে রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন, কনকচাঁপাসহ দেশের প্রায় সকল নন্দিত গায়িকাদের গানের সঙ্গেই ঠোঁট মিলিয়েছেন অভিনেত্রী অপু বিশ্বাস। তাদের গাওয়া অনেক গান দিয়েই পেয়েছেন জনপ্রিয়তা। এবার কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনাকে দেখা যাবে অপু বিশ্বাসের জন্য গাইতে। সম্প্রতি একটি বিজ্ঞাপনে কাজ করেছেন অপু। সেই বিজ্ঞাপনের জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন কনা।

জিয়াউদ্দিন আলমের সুরে জিঙ্গেলটি লিখেছেন আজিশা রহমান ইতি। এর মিউজিক আয়োজন করেছেন মুশফিক লিটু। গত বৃহস্পতিবার মৌচাকের একটি স্টুডিওতে এই জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন কনা।

‘সুন্দরী নারিকেল তেল’র বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যাবে ঢালিউড কুইন চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আকাশ আমিন। পোস্ট বক্স এজেন্সির এ বিজ্ঞাপনে চিত্রগ্রাহক হিসেবে রয়েছেন ইবাদ আলিম।

কনা এ জিঙ্গেলটি নিয়ে বলেন, ‘ক্যারিয়ারজুড়ে অসংখ্য জিঙ্গেলে কণ্ঠ দিয়েছি। সিনেমা ও অডিও গানের বাইরে জিঙ্গেলে কণ্ঠ দেওয়ার আনন্দটাও অন্যরকম। এখানে গানে গানে একটি পণ্যকে তুলে ধরতে হয়। একটা চ্যালেঞ্জিং বিষয় থাকে।

ধারাবাহিকতায় আলম ভাইয়ের সুরে ‘সুন্দরী নারিকেল তেল’র বিজ্ঞাপনের জিঙ্গেলটিতে কণ্ঠ দিলাম। খুব ভালো হয়েছে কাজটি। এছাড়া প্রথম কোনো জিঙ্গেলে আমার কণ্ঠে ঠোঁট মেলাবেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। অসাধারণ একটি কাজ নিয়ে তিনি হাজির হতে চলেছেন। বিজ্ঞাপনটি আলোচনায় আসবে বলে প্রত্যাশা করছি।’

নির্মাতা আকাশ আমিন জানান, ভক্তদের জন্য চমক নিয়ে ফিরছেন অপু বিশ্বাস। আন্তর্জাতিক মানের বিজ্ঞাপনটিতে গ¬্যামারের রোশনাই ছড়াবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। নারিকেল তেলের এই টিভিসিটি চলতি মাসেই বিভিন্ন টেলিভিশনে প্রচার শুরু হবে।

আরো খবর...