‘স্টুডেন্ট অব দি ইয়ার ২’ এর প্রথম দিনের আয় কত?

বিনোদন বাজার ॥ সাড়াজাগানো বলি সিনেমা ‘স্টুডেন্ট অব দি ইয়ার’। বক্স অফিসে হিট হয় ছবিটি। এর গানগুলো এখনও সিনেপ্রেমীদের মুখে মুখে।যে কারণে ছবিটির দ্বিতীয় সংস্করণ তৈরি করেছেন বলি নির্মাতা। তবে প্রথম ছবির অভিনেতা-অভিনেত্রীদের কেউ-ই নেই এখানে।প্রথম ছবিটি দিয়ে তারকাখ্যাতি পেয়েছিলেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা।

এবারের ছবিতে অভিনয় করেছেন জ্যাকিশ্রফ তনয় টাইগার শ্রফ, চাংকি পান্ডে তনয়া অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া।মার্শালআর্ট হিরো হলেও এ ছবিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন টাইগার শ্রফ। তিনি জানালেন, ‘স্টুডেন অব দি ইয়ার ২’ আমার জন্য একটু অন্য ধরনের ছবি। এখানে শক্তি প্রদর্শন তেমন কিছুই নেই। কেউ ঘুষি মারলে রক্তাক্ত হই। হিরোর মতো পালটা জবাব দেয়ার বালাই নেই এখানে। নিজেকে ভিন্ন জগতের বাসিন্দা মনে হয়েছে এ ছবির সেটে। সেটিও একটা ভিন্ন রকম অনুভূতি, কাজের ভিন্ন ধারা।’সে হিসাবে কেমন করল ‘স্টুডেন অব দি ইয়ার ২?’ শুরুটা মোটেই খারাপ হয়নি।

বলি বাবলের খবর, প্রথম দিনের বক্স অফিস কালেকশন ১২.০৬ কোটি টাকা। অংকটি প্রথম সংস্করণ থেকে তুলনামূলক বেশি আয় করেছে বলে জানা গেছে বক্স অফিসসূত্র।ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রথম দিনে মিশ্র প্রতিক্রিয়া এসেছে দর্শকদের কাছ থেকে। তাদের কথায়, স্টুডেন্ট অব দি ইয়ার-২ প্রথম সংস্করণ থেকে অনেক বেশি পরিচ্ছন্ন ও আনন্দদায়ক।

টাইগার শ্রফ ছাড়াও ছবির দুই অভিনেত্রী বেশ ভালো করেছেন বলে মত দিয়েছেন তারা।এদিকে ছবির পরিচালকের প্রশংসা এসেছে চলচ্চিত্র বিশেষজ্ঞদের কাছ থেকে।পরিচালক পুনিত মালহোত্রার এটি তৃতীয় ছবি। এর আগে ‘আই হেট লাভ স্টোরিজ’ ও ‘গোরি তেরা প্যায়ার ম্যায়’ ছবি পরিচালনা করেছেন তিনি। নিজের তৃতীয় ছবিতেই বেশ ভালো নির্দেশনা দিতে পেরেছেন পুনিত এমনটাই অভিমত বিশ্লেষকদের। তবে চলচ্চিত্র বিশেষজ্ঞদের দাবি, টাইগার এই সিনেমাকে নতুনত্ব বলে ব্যাখ্যা করলেও বাঘী ২ এর মতো টাইগার অভিনীত অন্যান্য ছবিকে হারাতে পারবে না এ ছবিটি। কারণ সেসব ছবি প্রথম দিনে এর থেকে বেশি আয় করেছিল।

আরো খবর...