রুনা লায়লার সুরে গাইলেন মেয়ে

বিনোদন বাজার ॥ রুনা লায়লার সুরে গাইলেন মেয়ে তানি লায়লা। রোববার যুক্তরাজ্যে গানটির রেকর্ড সম্পন্ন হয়েছে।

গাজী মাজহারুল আনোয়ারের কথায় তার নতুন গানটির সুর করেছেন উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা। রোববার গানটির রেকর্ড সম্পন্ন হয়েছে। গানটির সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ। গানে কণ্ঠ দেয়ার সময় মা রুনা লায়লাকে পাশে পেয়েছেন তানি।

মেয়ের সঙ্গে গান রেকর্ডের মুহূর্তটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে রুনা লায়লা লিখেছেন, “১৪ বছর পর তানি লন্ডনে তার প্রথম গান গাইলো আমার সুরে ও রাজা কাশেফের সংগীতায়োজনে।” অন্যদিকে, সংগীত পরিচালক রাজা কাশেফও উচ্ছ্বসিত গানটির সঙ্গে যুক্ত হতে পেরে। তিনি লিখেছেন, “সুরেলা স্টুডিওতে রুনা লায়লাকে পেলাম। আমাকে গানটির সংগীত পরিচালনায় যুক্ত করে যে সম্মান তিনি দিলেন তার জন্য অশেষ ধন্যবাদ।”

গানটির প্রযোজক ধ্রুব গুহ এ প্রসঙ্গে বলেন, “আমরা খুবই সম্মানিত বোধ করছি রুনা লায়লার মতো শিল্পী তার নতুন গানগুলোর জন্য ধ্রুব মিউজিক স্টেশানকে বেছে নিয়েছেন। গানটির রেকর্ড সম্পন্ন হয়েছে। এটি হাতে আসার পর যথাযথ ভিডিও নির্মাণ করেই শ্রোতাদের সামনে গানটি উপস্থাপন করবো।”

তিনি জানান, খুব শিগগিরই ‘আমি কেন তোমারই হয়ে গেছি’  শিরোনামের গানটি প্রকাশিত হবে ধ্রুব মিউজিক স্টেশানের ইউটিউব চ্যানেলে।

আরো খবর...