কুষ্টিয়া জেলা ও দায়রা জজের শ্বাশুড়ীর পরলোক গমন

মাহবুবউল আলম হানিফ এমপির শোক

নিজ সংবাদ ॥ কুষ্টিয়া ও জেলা দায়রা জজ অরূপ কুমার গোস্বামীর শ্বাশুড়ী শুভাষীণি চক্রবর্তি গতকাল  সোমবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৯ বছর। গতকাল দুপুরেই তাঁর মরদেহ নিজ এলাকা কুড়িগ্রামে নিয়ে যাওয়া হয় এবং তার সৎকার সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে। স্বর্গীয় শুভাষীণি চক্রবর্তি পরলোক গমনে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ এক বার্তায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। শোক বার্তায় তিনি তাঁর আত্মার শান্তি কামনা করেছেন।

আতাউর রহমান আতার শোক

কুষ্টিয়া ও জেলা দায়রা জজ অরূপ কুমার গোস্বামীর শ্বাশুড়ী

শুভাষীণি চক্রবর্তী পরলোক গমনে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা এক বার্তায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। শোক বার্তায় তিনি মরহুমার আত্মার শান্তি কামনা করেছেন।

কুষ্টিয়া জেলা আইনজীবি সমিতির শোক

কুষ্টিয়া ও জেলা দায়রা জজ অরূপ কুমার গোস্বামীর শ্বাশুড়ী

শুভাষীণি চক্রবর্তি পরলোক গমনে কুষ্টিয়া জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডঃ অনুপ কুমার নন্দী ও সাধারণ সম্পাদক এ্যাডঃ আবু সাঈদ এক বার্তায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমার আত্মার শান্তি কামনা করেন।

 

আরো খবর...