কারশেদ আলম মিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থি

নিজ সংবাদ ॥ মিরপুর উপজেলা জাসদ’র যুগ্ম-সম্পাদক কারশেদ আলম উপজেলা চেয়ারম্যান প্রার্থি। আসন্ন উপজেলা নির্বাচনে তিনি মিরপুর উপজেলা থেকে প্রার্থি হবার আগ্রহ দেখিয়েছেন। এরই মধ্যে তিনি দলীয় সমর্থণও পেয়েছেন। আর এই সমর্থন পেয়ে মিরপুর উপজেলার ভোটারদের দ্বারে দ্বারে দোয়া ও সমর্থন চাইছেন। মিরপুর উপজেলা জাসদ’র জনপ্রিয় এই নেতা ইতোমধ্যে নিজেকে ক্লিন ইমেজের মানুষ হিসেবে সবার কাছে পরিচিতি লাভ করেছেন।

এবিষয়ে কারশেদ আলম জানান তৃণমুল নেতাকর্মীদের সমর্থণ আমার প্রতি রয়েছে। তাদের দাবী আমি যেন আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করি। আর সেই দাবীর প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি প্রার্থি হবার আগ্রহ দেখিয়েছি। শুধু দলের তৃণমূল নেতাকর্মীই নয় সাধারণ ভোটাররাও আমাকে সমর্থন দিচ্ছেন। আমার বিশ্বাস আসন্ন নির্বাচনে আমি মিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারব। নির্বাচিত হবার সুযোগ পেলে মিরপুর উপজেলাকে মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হব।

কারশেদ আলম আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্তি হচ্ছেন জেনে খুঁশি মিরপুর উপজেলা জাসদ’র এক সিনিয়র নেতা। ওই নেতার মতে কারশেদ আলম একজন ক্লিন ইমেজ সমৃদ্ধ নেতা। দলমত নির্বিশেষে সবাই তাকে ভালো জানেন। তিনি প্রার্থি হলে নিশ্চিতভাবেই চেয়ারম্যান নির্বাচিত হবেন।

এদিকে নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনের সম্ভাব্য তারিখ ঘোষণার পর থেকেই কারশেদ আলম মিরপুর উপজেলার সকল মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় অব্যাহত রেখেছেন।

কারশেদ আলম মিরপুর উপজেলা জাসদ’র যুগ্ম-সাধারন সম্পাদক ছাড়াও জেলা জাসদ’র প্রচার ও প্রকাশনা সম্পাদক। এছাড়া তিনি কাজী আরেফ স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক, সম্মিলিত সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য। এরই বাইরেও তিনি বহু সামাজিক ও সাংস্মৃতিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন।

আরো খবর...